২৭ সেপ্টেম্বর ২০২১ ০:২০:৩৩
logo
logo banner
HeadLine
২৫ সেপ্টেম্বর ২০২১ : পরীক্ষা ১৭৫১৫, শনাক্ত ৮১৮, শনাক্তের হার ৪.৫৯ শতাংশ , মৃত্যু ২৫, সুস্থ ৯৬৫ জন * জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ * কোভিড-মুক্ত বিশ্ব গড়তে জাতিসংঘে সার্বজনীন, সাশ্রয়ী টিকা দাবি প্রধানমন্ত্রীর * বাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব * ২৫ সেপ্টেম্বর ২০২১: চট্টগ্রামে ৩ শতাংশ হারে শনাক্ত ৪৬, মৃত ৩ জন * ২৪ সেপ্টেম্বর ২০২১ : পরীক্ষা ২৭১৪১, শনাক্ত ১২৩৩, শনাক্তের হার ৪.৫৪ শতাংশ , মৃত্যু ৩১, সুস্থ ১৪১৩ জন * ২৪ সেপ্টেম্বর ২০২১: চট্টগ্রামে ২.০২ শতাংশ হারে শনাক্ত ২৬, মৃত ৩ জন * 'অতি জরুরি' ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর * ২৩ সেপ্টেম্বর ২০২১ : পরীক্ষা ২৪৮২০, শনাক্ত ১১৪৪, শনাক্তের হার ৪.৬১ শতাংশ , মৃত্যু ২৪, সুস্থ ১৬৫৩ জন * ২২ সেপ্টেম্বর পর্যন্ত দেশে টিকা দেয়া হয়েছে ৩ কোটি ৯০ লাখ ৩১ হাজার ৮৯৬ ডোজ * কোভিড-১৯ ভ্যাকসিনকে সার্বজনীন গণপণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর * ২৩ সেপ্টেম্বর ২০২১: চট্টগ্রামে ৩.২৭ শতাংশ হারে শনাক্ত ৫৪, মৃত ২ জন * ২২ সেপ্টেম্বর ২০২১ : পরীক্ষা ২৮৭৩৬, শনাক্ত ১৩৭৬, শনাক্তের হার ৪.৭৯ শতাংশ , মৃত্যু ৩৬, সুস্থ ১৪২৭ জন * আইসিটি,নবায়নযোগ্য জ্বালানি ও ব্লু ইকনমিতে মার্কিন বিনিয়োগ আহ্বান প্রধানমন্ত্রীর * ২২ সেপ্টেম্বর ২০২১: চট্টগ্রামে ২.৭৪ শতাংশ হারে শনাক্ত ৪৮, মৃত ১ জন *
     22,2021 Wednesday at 12:17:08 Share

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে প্রধান শিক্ষক শারীরিক ভাবে লান্ঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় নরোত্তম বনিক নামে এক যুবকের নেতৃত্বে বিদ্যালয়ের একদল ছাত্র আজ ২৬ ডিসেম্বার সকালে বিদ্যালয় অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে বলে জানিয়েছে প্রতক্ষ্যদর্শী এক শিক্ষার্থী।

গত দুদিন আগে শিক্ষার্থীদের মধ্যকার উত্তেজনার রেশ ধরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এই ব্যপারে স্কুলের একজন শিক্ষক ও বেশ কজন শিক্ষার্থীর সাথে আলাপ করে জানা যায় গত ২৪ ডিসেম্বার বিদ্যালয়ের ২০১৭ সালের এস,এস,সি পরীক্ষার্থী শাকিলের নেতৃত্বে একদল বহিরাগত স্কুলের ছাত্র আমিরের উপর অতর্কিত হামলা করলে তার বিচারের দাবিতে ক্লাস বর্জন করে সাধারণ শিক্ষার্থীরা। ২৬ ডিসেম্বার সে হামলার বিচারের আশ্বাস দিয়ে ঘটনা নিয়ন্ত্রনে নেন স্কুলের ভারপ্রাপ্ত প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুল্লাহ। তিনি মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানকে ঘটনাটি জানালে, চেয়ারম্যান ব্যবস্থা নিবেন মর্মে আশ্বস্ত করেছিলেন। কিন্তু আজ সকালে হঠাৎ করেই নরোত্তম ও শাকিলের নেতৃত্বে কিছু ছাত্র স্কুলে হামলা চালায় । এসময় তারা স্কুল অফিসে ব্যাপক ভাংচুর চালায় এবং শিক্ষকদের টেনেহিঁছড়ে জোরপূর্বক কক্ষ থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয়। ভাংচুরে বাধা দিলে তারা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল্লাকে শারীরিকভাবে লান্ঞ্ছিত করে এবং অকথ্য গালিগালাজ করে।
এ ব্যাপারে জানতে চাইলে শিক্ষক আবদুল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠ এবং উপযুক্ত বিচার দাবী করেন। হামলাকারী যুবকরা স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অনুসারী হিসেবে পরিচিত বলে জানান তিনি।

User Comments

  • আরো