২৭ নভেম্বর ২০২০ ২:২৪:২৮
logo
logo banner
HeadLine
মেধা, জ্ঞান, বুদ্ধি ও মননকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর * ২৬ নভেম্বার : দেশে করোনায় মৃতের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়িয়েছে, সুস্থ ৩,৭১,৪৫৩ জন * সব শ্রেণিতে ভর্তি এবার লটারিতে * বিদায় দিয়েগো আর্মান্দো ম্যারাডোনা * ২৫ নভেম্বার : দেশে শনাক্ত আরও ২১৫৬, মারা গেছেন ৩৯ জন, সুস্থ ২,৩০২ * অন্ধ্র ও তামিলনাড়ুর দিকে আগাচ্ছে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় 'নিভার' * ১০ হাজার ৭শ' কোটি টাকার ৭টি প্রকল্প একনেকে অনুমোদন * ২৪ নভেম্বার : দেশে করোনা সংক্রমণ সাড়ে ৪ লাখ ছাড়িয়েছে, সুস্থ ৩,৬৬,৮৭৭ * বাধ্যতামূলক মাস্ক ব্যবহারে আরো কঠোর হতে পদক্ষেপ নিচ্ছে সরকার * ২৩ নভেম্বার : দেশে শনাক্ত আরও ২৪১৯, মারা গেছেন ২৮, সুস্থ ২১৮৩ জন * ২৫ পৌরসভার নির্বাচন ২৮ ডিসেম্বর * মূর্তি বা ভাস্কর্য মানেই শিরকের উপকরণ নয়: হাফেজ মাওলানা জিয়াউল হাসান * ২২ নভেম্বার : দেশে আজ শনাক্ত ২০৬০, মারা গেছেন ৩৮, সুস্থ ২০৭৬ জন * অক্সফোর্ডের গবেষণা : ছয় মাসের মধ্যে দ্বিতীয়বার সংক্রমণের সম্ভাবনা নেই * বসলো পদ্মাসেতুর ৩৮তম স্প্যান , দৃশ্যমান ৫৭০০ মিটার *
     21,2020 Saturday at 18:14:36 Share

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে প্রধান শিক্ষক শারীরিক ভাবে লান্ঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় নরোত্তম বনিক নামে এক যুবকের নেতৃত্বে বিদ্যালয়ের একদল ছাত্র আজ ২৬ ডিসেম্বার সকালে বিদ্যালয় অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে বলে জানিয়েছে প্রতক্ষ্যদর্শী এক শিক্ষার্থী।

গত দুদিন আগে শিক্ষার্থীদের মধ্যকার উত্তেজনার রেশ ধরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এই ব্যপারে স্কুলের একজন শিক্ষক ও বেশ কজন শিক্ষার্থীর সাথে আলাপ করে জানা যায় গত ২৪ ডিসেম্বার বিদ্যালয়ের ২০১৭ সালের এস,এস,সি পরীক্ষার্থী শাকিলের নেতৃত্বে একদল বহিরাগত স্কুলের ছাত্র আমিরের উপর অতর্কিত হামলা করলে তার বিচারের দাবিতে ক্লাস বর্জন করে সাধারণ শিক্ষার্থীরা। ২৬ ডিসেম্বার সে হামলার বিচারের আশ্বাস দিয়ে ঘটনা নিয়ন্ত্রনে নেন স্কুলের ভারপ্রাপ্ত প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুল্লাহ। তিনি মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানকে ঘটনাটি জানালে, চেয়ারম্যান ব্যবস্থা নিবেন মর্মে আশ্বস্ত করেছিলেন। কিন্তু আজ সকালে হঠাৎ করেই নরোত্তম ও শাকিলের নেতৃত্বে কিছু ছাত্র স্কুলে হামলা চালায় । এসময় তারা স্কুল অফিসে ব্যাপক ভাংচুর চালায় এবং শিক্ষকদের টেনেহিঁছড়ে জোরপূর্বক কক্ষ থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয়। ভাংচুরে বাধা দিলে তারা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল্লাকে শারীরিকভাবে লান্ঞ্ছিত করে এবং অকথ্য গালিগালাজ করে।
এ ব্যাপারে জানতে চাইলে শিক্ষক আবদুল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠ এবং উপযুক্ত বিচার দাবী করেন। হামলাকারী যুবকরা স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অনুসারী হিসেবে পরিচিত বলে জানান তিনি।

User Comments

  • আরো