২৩ মে ২০১৯ ৭:১৭:০২
logo
logo banner
HeadLine
আগামী অর্থবছরের জন্য রেকর্ড এডিপি অনুমোদন * স্বাধীনভাবে সবাই নিজ নিজ ধর্ম পালন করবেন: প্রধানমন্ত্রী * ফলের বাজার নজরদারিতে টিম গঠনে হাইকোর্টের নির্দেশ * পুনর্বিন্যাস করা হয়েছে মন্ত্রিপরিষদ: শফিউল আলম * কাল থেকে অফিস করবেন ওবায়দুল কাদের * জঙ্গি সনাক্তকরণের বিজ্ঞাপন সম্প্রীতি বাংলাদেশের নয়: পীযূষ * জনপ্রতি সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা * সুস্থ হয়ে দেশে ফিরলেন ওবায়দুল কাদের * হাইকোর্টের নির্দেশ, কোন মুক্তিযোদ্ধাকে ভুয়া বলে সম্বোধন করা যাবে না * 'গ্রুপ ২০'তে অভিষিক্ত হচ্ছে বাংলাদেশ * ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ২৭ বাংলাদেশির পরিচয় শনাক্ত * বর্তমানে দেশে দারিদ্র্যের হার ২১ দশমিক ৮ শতাংশ * এখনো বিক্রি হচ্ছে নিষিদ্ধ সেই ৫২ পণ্য * এসিআই, তীর, রুপচাঁদা, প্রাণসহ ১৮টি কোম্পানীর ৫২টি মানহীন খাদ্যপণ্য বিক্রি বন্ধে হাইকোর্টের নির্দেশ * বঙ্গবন্ধু স্যাটেলাইট দিয়ে সম্প্রচার শুরু হচ্ছে আজ * ১৫ মে দেশে ফিরছেন ওবায়দুল কাদের * লন্ডন সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী * সৌদি আরবের প্রস্তাবিত ৩৫ বিলিয়ন ডলার বিনিয়োগ আনার প্রক্রিয়া শুরু * বিশ্বের কোথাও মুসলিমরা রোজা রাখছেন ২৩ ঘণ্টা আবার কোথাও সাড়ে ৯ ঘন্টা * খাদ্যের মান নিয়ন্ত্রণের প্রশ্নে বিএসটিআই'র কাজে হাইকোর্টের অসন্তোষ * খাদ্যে ভেজাল ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জিরো টলারেন্স, জনগণকে স্বস্তি দিতে প্রথম রমজান থেকেই অভিযান শুরু * বেসরকারী টেলিভিশনে সংবাদ প্রচারের সময় কোন বিজ্ঞাপন নয় - হাইকোর্ট * পদ্মায় বসল ১২তম স্প্যান, দৃশ্যমান ১৮শ' মিটার * চলে গেলেন সুবীর নন্দী * পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা শুরু * এস এস সি'তে পাসের হার ৮২.২০% * এসএসসির ফল আজ * প্রধানমন্ত্রীর চোখের অস্ত্রোপচার সম্পন্ন * ফণি' দুর্গতদের দ্রুত ত্রাণ দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর * ক্রমশ দুর্বল হয়ে পড়ছে ফণি, বিভিন্ন জেলায় ৫ জনের মৃত্যু, বন্দরসমূহে ৩ নং সতর্ক সংকেত *
     26,2016 Monday at 21:38:36 Share

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে প্রধান শিক্ষক শারীরিক ভাবে লান্ঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় নরোত্তম বনিক নামে এক যুবকের নেতৃত্বে বিদ্যালয়ের একদল ছাত্র আজ ২৬ ডিসেম্বার সকালে বিদ্যালয় অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে বলে জানিয়েছে প্রতক্ষ্যদর্শী এক শিক্ষার্থী।


গত দুদিন আগে শিক্ষার্থীদের মধ্যকার উত্তেজনার রেশ ধরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।


এই ব্যপারে স্কুলের একজন শিক্ষক ও বেশ কজন শিক্ষার্থীর সাথে আলাপ করে জানা যায় গত ২৪ ডিসেম্বার বিদ্যালয়ের ২০১৭ সালের এস,এস,সি পরীক্ষার্থী শাকিলের নেতৃত্বে একদল বহিরাগত স্কুলের ছাত্র আমিরের উপর অতর্কিত হামলা করলে তার বিচারের দাবিতে ক্লাস বর্জন করে সাধারণ শিক্ষার্থীরা। ২৬ ডিসেম্বার সে হামলার বিচারের আশ্বাস দিয়ে ঘটনা নিয়ন্ত্রনে নেন স্কুলের ভারপ্রাপ্ত প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুল্লাহ। তিনি মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানকে ঘটনাটি জানালে, চেয়ারম্যান ব্যবস্থা নিবেন মর্মে আশ্বস্ত করেছিলেন। কিন্তু আজ সকালে হঠাৎ করেই নরোত্তম ও শাকিলের নেতৃত্বে কিছু ছাত্র স্কুলে হামলা চালায় । এসময় তারা স্কুল অফিসে ব্যাপক ভাংচুর চালায় এবং শিক্ষকদের টেনেহিঁছড়ে জোরপূর্বক কক্ষ থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয়। ভাংচুরে বাধা দিলে তারা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল্লাকে শারীরিকভাবে লান্ঞ্ছিত করে এবং অকথ্য গালিগালাজ করে।
এ ব্যাপারে জানতে চাইলে শিক্ষক আবদুল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠ এবং উপযুক্ত বিচার দাবী করেন। হামলাকারী যুবকরা স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অনুসারী হিসেবে পরিচিত বলে জানান তিনি।

User Comments

  • সন্দ্বীপের সুখ দুঃখ