২৩ মে ২০১৯ ৭:৪:৩৪
logo
logo banner
HeadLine
আগামী অর্থবছরের জন্য রেকর্ড এডিপি অনুমোদন * স্বাধীনভাবে সবাই নিজ নিজ ধর্ম পালন করবেন: প্রধানমন্ত্রী * ফলের বাজার নজরদারিতে টিম গঠনে হাইকোর্টের নির্দেশ * পুনর্বিন্যাস করা হয়েছে মন্ত্রিপরিষদ: শফিউল আলম * কাল থেকে অফিস করবেন ওবায়দুল কাদের * জঙ্গি সনাক্তকরণের বিজ্ঞাপন সম্প্রীতি বাংলাদেশের নয়: পীযূষ * জনপ্রতি সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা * সুস্থ হয়ে দেশে ফিরলেন ওবায়দুল কাদের * হাইকোর্টের নির্দেশ, কোন মুক্তিযোদ্ধাকে ভুয়া বলে সম্বোধন করা যাবে না * 'গ্রুপ ২০'তে অভিষিক্ত হচ্ছে বাংলাদেশ * ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ২৭ বাংলাদেশির পরিচয় শনাক্ত * বর্তমানে দেশে দারিদ্র্যের হার ২১ দশমিক ৮ শতাংশ * এখনো বিক্রি হচ্ছে নিষিদ্ধ সেই ৫২ পণ্য * এসিআই, তীর, রুপচাঁদা, প্রাণসহ ১৮টি কোম্পানীর ৫২টি মানহীন খাদ্যপণ্য বিক্রি বন্ধে হাইকোর্টের নির্দেশ * বঙ্গবন্ধু স্যাটেলাইট দিয়ে সম্প্রচার শুরু হচ্ছে আজ * ১৫ মে দেশে ফিরছেন ওবায়দুল কাদের * লন্ডন সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী * সৌদি আরবের প্রস্তাবিত ৩৫ বিলিয়ন ডলার বিনিয়োগ আনার প্রক্রিয়া শুরু * বিশ্বের কোথাও মুসলিমরা রোজা রাখছেন ২৩ ঘণ্টা আবার কোথাও সাড়ে ৯ ঘন্টা * খাদ্যের মান নিয়ন্ত্রণের প্রশ্নে বিএসটিআই'র কাজে হাইকোর্টের অসন্তোষ * খাদ্যে ভেজাল ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জিরো টলারেন্স, জনগণকে স্বস্তি দিতে প্রথম রমজান থেকেই অভিযান শুরু * বেসরকারী টেলিভিশনে সংবাদ প্রচারের সময় কোন বিজ্ঞাপন নয় - হাইকোর্ট * পদ্মায় বসল ১২তম স্প্যান, দৃশ্যমান ১৮শ' মিটার * চলে গেলেন সুবীর নন্দী * পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা শুরু * এস এস সি'তে পাসের হার ৮২.২০% * এসএসসির ফল আজ * প্রধানমন্ত্রীর চোখের অস্ত্রোপচার সম্পন্ন * ফণি' দুর্গতদের দ্রুত ত্রাণ দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর * ক্রমশ দুর্বল হয়ে পড়ছে ফণি, বিভিন্ন জেলায় ৫ জনের মৃত্যু, বন্দরসমূহে ৩ নং সতর্ক সংকেত *
     12,2018 Monday at 09:26:54 Share

ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা মেয়েটি কে?

ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা মেয়েটি কে?

একটি হাস্যোজ্জ্বল মুখের কিশোরীর চোখ ঘুরে গেল এক হাস্যোজ্জ্বল কিশোরের দিকে। বিগলিত কিশোর সুকৌশলে নিজের হাসামাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিলেন। নিমিষেই ওই কিশোরী প্রথমে এক ভ্রু পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দিলেন। রীতিমতো বিস্ময়কর।


 



এরপর ওই কিশোরও একইভাবে নিজের দুই ভ্রু নাচিয়ে দিলেন। এরপর মেয়েটির কর্মকাণ্ডে অবাক হবার পালা। কেননা মেয়েটি হাসিমুখে চোখ টিপে দিলেন। ছেলেটি অবিশ্বাস্যভাবে ঘুরে মুখ লুকালেন বন্ধুর কাছে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। এই কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল না বলা অনেক কথা।


 


গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই দৃশ্য। মুহূর্তেই ছড়িয়ে পড়া ওই কিশোরীর পরিচয় জানতে আগ্রহী হয়ে উঠেছে নেটিজেনরা। কে এই মেয়ে?


 


জানা গেছে, মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।তিনি ভারতের দক্ষিণী সিনেমার একজন অভিনেত্রী। মূলত এটি একটি সিনেমার গানের দৃশ্য। যার নাম ‘ওরু আদার লাভ’। ছবিটি পরিচালনা করছেন ওমর লুলু।


 



 


আর ছড়িয়ে পরা ওই ভিডিওটুকু একটি গানের অংশ। গানটির শিরোনাম ‘মাণিক্য মালারায়া পুভি’। সিনেমাটি এখনো মুক্তি পায়নি, অপেক্ষায় রয়েছে। প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হয় গানটি। আর এটি প্রকাশের পরই রীতিমতো ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফরম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এই দৃশ্য।


 


অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি। যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনও বলেননি নির্মাতা ওমর লুলু।

User Comments

  • বিনোদন