২৫ নভেম্বর ২০২০ ৫:৫৯:১৮
logo
logo banner
HeadLine
২৪ ...ক্টোবার : আজ শনাক্ত আর'' ১০৯৪, সুস্থ ১৪৯৮, মৃত ১৯ জন * নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেলেন বিশ্বের সর্বকনিষ্ঠ ...ধ্যাপক বাংলাদেশী বংশোদ্ভূত সুবর্ণ * রোহিঙ্গা সঙ্কটসহ বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় জাতিসংঘের জোরালো ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর * চলে গেলেন ব্যারিস্টার রফিক-উল হক * ২৪ ...ক্টোবার : চট্টগ্রামে নতুন শনাক্ত আর'' ৮১ * ২৩ ...ক্টোবার : মৃত্যু '' সংক্রমণ কমে বেড়েছে সুস্থতা, আজ শনাক্ত ১৫৮৬, মৃত ১৪, সুস্থ ১৫৩৩ * নিন্মচাপটি আজ বিকেলের পর স্থলভাগ ...তিক্রম করতে পারে, বন্দরসমূহে ৪ নং হুশিয়ারি সংকেত * ২৩ ...ক্টোবার : চট্টগ্রামে শনাক্ত আর'' ৯৪ জন * সাগরে নিম্নচাপ : বন্দরসমূহে ৪ নম্বর হুশিয়ারি সংকেত, বৃষ্টি চলতে পারে আর'' ২ দিন * লাইসেন্স প্রদানে ...নিয়ম দূর করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রতি নির্দেশ প্রধানমন্ত্রীর * ধর্ষণের ঘটনায় সালিশের উদ্যোগ বন্ধের নির্দেশ * স্কুল '' মাদ্রাসায় বার্ষিক পরীক্ষা হচ্ছে না, শিক্ষার্থীরা পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হবে : শিক্ষামন্ত্রী * এসআই আকবরকে পালাতে সহায়তা করায় এসআই বরখাস্ত * ১৫ সেপ্টেম্বার : চট্টগ্রামে শনাক্ত আরও ৭৬ * ১৫ সেপ্টেম্বার : শনাক্ত ১৭২৪, মৃত্যু ৪৩ জন, সুস্থ ২,৪৩৯ *
     15,2020 Tuesday at 22:01:05 Share

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

রাজধানীর শাহবাগ থেকে আটকের সাড়ে ৬ ঘণ্টা পর গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ছেড়ে দিয়েছে র‌্যাব। বুধবার রাত সোয়া ১১টার দিকে ইমরানকে ছেড়ে দেয়ার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমরানুল হাসান। তিনি বলেন, জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে। এর আগে বিকেল সোয়া চারটার দিকে শাহবাগে ‘বিচারবহির্ভূত হত্যাকা-বিরোধী’ মানববন্ধন করার সময় ইমরানকে আটক করা হয়। র‌্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল এমরানুল হাসান তখন বলেছিলেন, শাহবাগে অবৈধভাবে সমাবেশ করার অভিযোগে তাকে আটক করা হয়েছে। আইনী-প্রক্রিয়া অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশ করার সময় পুলিশ ও র‌্যাব-৩ এর সদস্যরা রাস্তায় সমাবেশ না করার জন্য বলে। তা অমান্য করে সমাবেশ শুরু করলে পুলিশ ও র‌্যাব সদস্যরা তাদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। এ নিয়ে পুলিশ ও র‌্যাবের সঙ্গে সমাবেশকারীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা একসঙ্গে তাদের ধাওয়া দিয়ে মৃদু লাঠিচার্জ করে। এ সময় মানববন্ধনে অংশ নেয়া নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। অনেকেই দৌড়ে চলে যান। একজন রাস্তায় পড়ে যান। এ সময় র‌্যাব-৩-এর সদস্যরা ইমরান এইচ সরকারকে আটক করে একটি মাইক্রোবাসে করে নিয়ে যান।

User Comments

  • আরো