৭ জুলাই ২০২২ ০:৫১:০৮
logo
logo banner
HeadLine
ডিজিটাল মার্কেটের বিকাশে সরকার হাই-টেক পার্ক স্থাপন করছে : প্রধানমন্ত্রী * সরকার লোড-শেডিং দিতে বাধ্য হচ্ছে, দেশবাসীর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী * আজ থেকে হজের আনুষ্ঠানিকতা শুরু * ০৭ জুলাই, ২০২২ : চট্টগ্রামে ১৯ শতাংশ হারে নতুন শনাক্ত ৮০ * ০৫ জুলাই, ২০২২ : ১৬.৭৪ শতাংশ হারে আজ শনাক্ত ১৯৯৮, মৃত ৭ * অধিক ফসল উৎপাদন করার ও বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর * ০৪ জুলাই, ২০২২ : শনাক্তের সাথে বাড়ছে মৃত্যুও, ১৬.৫১ শতাংশ হারে নতুন শনাক্ত ২২৮৫, মৃত ১২ * বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা * ০৩ জুলাই, ২০২২ : ১৫.৫৩ হারে আজ শনাক্ত ১৯০২, মৃত্যু ২ জনের * কোরবানির চাহিদা ৯৭ লাখ, প্রস্তুত ১ কোটি ২১ লাখ পশু : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী * আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী * বাংলাসহ ১৪ ভাষায় অনুবাদ হবে এবারের পবিত্র হজের খুতবা * ০২ জুলাই, ২০২২ : ১৩.২২ হারে আজ শনাক্ত ১১০৫, মৃত ৬ * ৩০ জুন, ২০২২ : ১৫.৭০ হারে শনাক্ত ২১৮৩, মৃত ৪ * আগামী ১০ জুলাই পবিত্র ঈদ উল আযহা *
     01,2022 Friday at 10:21:18 Share

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

রাজধানীর শাহবাগ থেকে আটকের সাড়ে ৬ ঘণ্টা পর গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ছেড়ে দিয়েছে র‌্যাব। বুধবার রাত সোয়া ১১টার দিকে ইমরানকে ছেড়ে দেয়ার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমরানুল হাসান। তিনি বলেন, জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে। এর আগে বিকেল সোয়া চারটার দিকে শাহবাগে ‘বিচারবহির্ভূত হত্যাকা-বিরোধী’ মানববন্ধন করার সময় ইমরানকে আটক করা হয়। র‌্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল এমরানুল হাসান তখন বলেছিলেন, শাহবাগে অবৈধভাবে সমাবেশ করার অভিযোগে তাকে আটক করা হয়েছে। আইনী-প্রক্রিয়া অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশ করার সময় পুলিশ ও র‌্যাব-৩ এর সদস্যরা রাস্তায় সমাবেশ না করার জন্য বলে। তা অমান্য করে সমাবেশ শুরু করলে পুলিশ ও র‌্যাব সদস্যরা তাদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। এ নিয়ে পুলিশ ও র‌্যাবের সঙ্গে সমাবেশকারীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা একসঙ্গে তাদের ধাওয়া দিয়ে মৃদু লাঠিচার্জ করে। এ সময় মানববন্ধনে অংশ নেয়া নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। অনেকেই দৌড়ে চলে যান। একজন রাস্তায় পড়ে যান। এ সময় র‌্যাব-৩-এর সদস্যরা ইমরান এইচ সরকারকে আটক করে একটি মাইক্রোবাসে করে নিয়ে যান।

User Comments

  • অপরাধ ও দুর্নীতি