১৮ নভেম্বর ২০১৯ ১৪:৪৮:৩৫
logo
logo banner
HeadLine
যুবলীগের বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা রবিবার, বৈঠকে থাকছেন না ওমর ফারুক চৌধুরী * পাপ পুণ্যের দানবে অসহায় মানুষ * র্যা গিংয়ের শিকার হলে নালিশ করুন, বিচার হবে : আইনমন্ত্রী * চট্টগ্রামে তিন মেট্রোরেল নির্মাণে সম্ভাব্যতা যাচাইয়ে প্রধানমন্ত্রীর নির্দেশ * আরও দু'টি মেট্রোরেল রাজধানীতে * এক বাঙালিসহ অর্থনীতিতে নোবেল পেলেন ৩ জন * বাংলাদেশ এখন দুর্যোগ ব্যবস্থাপনারও রোল মডেল : প্রধানমন্ত্রী * ছাত্র রাজনীতি কিংবা ছাত্রলীগ নয়, টার্গেট সরকার * হঠাৎ চারদিকে কেমন যেন অস্বস্তি * ইউনিয়ন পর্যন্ত নিরাপদ খাবার পানি সরবরাহে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী * রসায়নে নোবেল পেলেন ৩ বিজ্ঞানী * দেশের স্বার্থ শেখ হাসিনা বিক্রি করবে, এটা হতে পারে না * পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন ৩ বিজ্ঞানী * অসাম্প্রদায়িক পরিবেশ অটুট থাকবে, আশা প্রধানমন্ত্রীর * হাসিনা-মোদী বৈঠকে বাংলাদেশ-ভারত ৭ চুক্তি, ৩ প্রকল্প উদ্বোধন * পারস্পরিক স্বার্থে কাজ করতে ভারত-বাংলাদেশের ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান * আঞ্চলিক অর্থনীতির কেন্দ্র হতে পারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী * উন্নয়নের উইপোকা দমনে প্রধানমন্ত্রীর দৃঢ়প্রত্যয় ব্যক্ত * কোনো অন্যায় হলে তার ব্যবস্থা আমিই নেবো, সেটা যে-ই হোক - প্রধানমন্ত্রী * রোহিঙ্গাদের নিয়ন্ত্রণের দায়িত্ব দেয়া হয়েছে সেনাবাহিনীকে * রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্ব সম্প্রদায়কে ব্যবস্থা নিতে হবে : প্রধানমন্ত্রী * 'রাজহংস' উদ্বোধন করলেন শেখ হাসিনা * মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি - প্রধানমন্ত্রী * জনগণের আস্থায় যেন ফাটল না ধরে, সজাগ থাকতে হবে * কাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী * এসএমই খাতে ঋণ ও অন্যান্য সুবিধা বাড়ছে * আওয়ামীলীগে শুদ্ধি অভিযান, দলীয় শৃঙ্খলা ভঙ্গকারী দুই শতাধিক নেতাকে পাঠানো হচ্ছে শোকজ * আমরা কৃষিকেও গুরুত্ব দেই, আবার শিল্পকেও গুরুত্ব দেই - শেখ হাসিনা * বেপরোয়া রোহিঙ্গারা, প্রশাসনিক এ্যাকশন শুরু * স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের উদ্বৃত্ত অর্থ সরকারী কোষাগারে জমা দিতে হবে *
     07,2018 Thursday at 08:52:21 Share

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

রাজধানীর শাহবাগ থেকে আটকের সাড়ে ৬ ঘণ্টা পর গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ছেড়ে দিয়েছে র‌্যাব। বুধবার রাত সোয়া ১১টার দিকে ইমরানকে ছেড়ে দেয়ার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমরানুল হাসান। তিনি বলেন, জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে। এর আগে বিকেল সোয়া চারটার দিকে শাহবাগে ‘বিচারবহির্ভূত হত্যাকা-বিরোধী’ মানববন্ধন করার সময় ইমরানকে আটক করা হয়। র‌্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল এমরানুল হাসান তখন বলেছিলেন, শাহবাগে অবৈধভাবে সমাবেশ করার অভিযোগে তাকে আটক করা হয়েছে। আইনী-প্রক্রিয়া অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশ করার সময় পুলিশ ও র‌্যাব-৩ এর সদস্যরা রাস্তায় সমাবেশ না করার জন্য বলে। তা অমান্য করে সমাবেশ শুরু করলে পুলিশ ও র‌্যাব সদস্যরা তাদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। এ নিয়ে পুলিশ ও র‌্যাবের সঙ্গে সমাবেশকারীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা একসঙ্গে তাদের ধাওয়া দিয়ে মৃদু লাঠিচার্জ করে। এ সময় মানববন্ধনে অংশ নেয়া নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। অনেকেই দৌড়ে চলে যান। একজন রাস্তায় পড়ে যান। এ সময় র‌্যাব-৩-এর সদস্যরা ইমরান এইচ সরকারকে আটক করে একটি মাইক্রোবাসে করে নিয়ে যান।

User Comments

  • অপরাধ ও দুর্নীতি