১৭ সেপ্টেম্বর ২০১৯ ৮:৪২:৪৫
logo
logo banner
HeadLine
মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি - প্রধানমন্ত্রী * জনগণের আস্থায় যেন ফাটল না ধরে, সজাগ থাকতে হবে * কাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী * এসএমই খাতে ঋণ ও অন্যান্য সুবিধা বাড়ছে * আওয়ামীলীগে শুদ্ধি অভিযান, দলীয় শৃঙ্খলা ভঙ্গকারী দুই শতাধিক নেতাকে পাঠানো হচ্ছে শোকজ * আমরা কৃষিকেও গুরুত্ব দেই, আবার শিল্পকেও গুরুত্ব দেই - শেখ হাসিনা * বেপরোয়া রোহিঙ্গারা, প্রশাসনিক এ্যাকশন শুরু * স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের উদ্বৃত্ত অর্থ সরকারী কোষাগারে জমা দিতে হবে * সরকারের মানবিকতাকে দুর্বলতা ভাবা উচিত নয় * 'বাকশাল হলে বাংলাদেশ আগেই বিশ্ব দরবারে মর্যাদার আসনে থাকতো' - প্রধানমন্ত্রী শেখ হাসিনা * আসামে চূড়ান্ত নাগরিকত্ব তালিকা থেকে বাদ পড়ল ১৯ লাখ * অপকর্মে লিপ্ত থাকায় রোহিঙ্গা ক্যাম্প থেকে ৪১ এনজিও প্রত্যাহার * জটিল হয়ে উঠছে রোহিঙ্গা সমস্যা * দেশের প্রতিটি গ্রামকে পরিকল্পিতভাবে সাজাতে হবে - প্রধানমন্ত্রী * ৫ হাজার ৪৯৪ কোটি টাকার ১২টি প্রকল্প একনেকে অনুমোদন * বিমান দুর্ঘটনায় মারা গেলে ক্ষতিপূরণ দেড় কোটি টাকা * আইভি রহমানের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে অংশ নিলেন প্রধানমন্ত্রী * বেপরোয়া রোহিঙ্গারা, পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২ * ২ বছরে রোহিঙ্গাদের জন্য বাংলাদেশের ব্যয় ৭২ হাজার কোটি টাকা! * আবারও ভেস্তে গেল রোহিঙ্গাদের প্রত্যাবাসন প্রক্রিয়া * গ্রেনেড হামলায় খালেদার মদদ ছিল,মৃত্যু ভয়ে আমি কখনই ভীত ছিলাম না, এখনও নই * নারকীয় গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ, আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করতেই এ হামলা * ২২ আগস্ট থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু * ২৪ ঘণ্টায় ভর্তি ১,৬১৫ জন, কমছে ডেঙ্গু রোগীর সংখ্যা * জাতিসংঘ সদর দপ্তরে প্রথমবারের মতো পালিত হলো জাতীয় শোক দিবস * ডেঙ্গু দমন নিয়ে অসন্তোষ হাইকোর্ট * সারাদেশে ছড়িয়ে পড়েছে ডেঙ্গু * ডেঙ্গুর কার্যকর ওষুধ ছিটাতে স্বাস্থ্যমন্ত্রী ও দুই মেয়রকে প্রধানমন্ত্রীর নির্দেশ , নাগরিকদেরকে তাদের বাড়িঘর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার আহ্বানও জানিয়েছেন তিনি * সরকারী হাসপাতেলে বিনামূল্যে, বেসরকারীতে ডেঙ্গু পরীক্ষার ফি বেঁধে দিয়েছে সরকার * ডেঙ্গু জ্বর: প্রতিরোধের উপায় *
     18,2018 Monday at 22:18:45 Share

'আমেরিকা আমার সেকেন্ড হোম' - সাকিব

'আমেরিকা আমার সেকেন্ড হোম' - সাকিব

আমেরিকা আমার সেকেন্ড হোম। এজন্য প্রায়ই আমাকে আমেরিকায় আসতে হয়। এবার ফ্লোরিডায় পরিবারের সঙ্গে ঈদ করেছি। সবার সঙ্গে দেখা হয়ে বেশ ভালো লাগছে। নিউইয়র্কে প্রবাসীদের সঙ্গে আড্ডায় এ কথাগুলো বলেন ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।


 


স্থানীয় সময় রবিবার রাতে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে বাংলাদেশের ক্রিকেটের অতীত, বর্তমান ও ভাবষ্যত নিয়ে নানান কথা বলেন সাকিব আল হাসান। আড্ডায় তিনি সাংবাদিক ও সুধীজনের বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেন।


 


বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে অধিনায়ক সাকিব বলেন, বাংলাদেশ ক্রিকেট দল ভালো করছে, আবার মাঝে মধ্যে খারাপও করছে। খেলায় আপস অ্যান্ড ডাউন থাকবেই। তবে ভালো করলে প্রশংসা, আর খারাপ করলে সমালোচনা হবে এটাই স্বাভাবিক। আমি সমালোচনাকে সবসময় অনুপ্রেরণা হিসাবে গ্রহণ করি। আগামী বছর বিশ্বকাপ ক্রিকেট। সেই বিশ্বকাপে আমাদের প্রত্যাশা থাকবে ভালো করার।


 


সম্প্রতি আফগানিস্তানের সঙ্গে সিরিজ পরাজয় প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, সত্যি আমরা খারাপ করেছি। তবে এটাও সত্যি টি-টোয়ান্টি ফরম্যাটে আফগানিস্তান আমাদের চেয়ে র‌্যাঙ্কিং-এ উপরে।


 


রাজনীতিতে অংশগ্রহণ নিয়ে সম্প্রতি যে কথা উঠেছে সে প্রসঙ্গে এক প্রশ্নের সাকিব আল হাসান বলেন, এখন আমি ক্রিকেট নিয়ে ভাবছি। আর ভবিষ্যতের কথা কেউ বলতে পারে না। ভবিষ্যতই বলে দেবে আমি কী করব। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ভাবিনি ক্রিকেটার হব। ছোট বেলায় ক্রিকেটের প্রতি আমার ফোকাস ছিল না। প্রতি বছর আমার স্বপ্ন পরির্তন হতো। কখনো মনে করতাম ডাক্তার, আবার ভাবতাম ইঞ্জিনিয়ার, আবার মনে করতাম ফুটবলার হব। কিন্তু শেষ পর্যন্ত ক্রিকেটারই হয়ে গেলাম।


 


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আয়োজক প্রতিষ্ঠান শো’টাইম মিউজিক অ্যান্ড প্লে’র (এসএমপি) সিইও আলমগীর খান আলম এবং সঞ্চালক হিসাবে ছিলেন সাংবাদিক শামীম আল-আমীন।


 


অনুষ্ঠানের শেষ পর্বে যুক্তরাষ্ট্র প্রবাসী সন্দ্বীপের দাতব্য ও সামাজিক সংগঠন আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান আব্দুল কাদের মিয়াসহ অনুষ্ঠানের অন্যান্য স্পন্সরদের হাতে ক্রেস্ট তুলে দেন সাকিব আল হাসান ।  আব্দুল কাদের মিয়ার সাথে এ সময় তার শিশু সন্তান সাহিল উপস্থিত ছিলেন। পরে কৃষ্ণা তিথির সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

User Comments

  • আরো