৯ এপ্রিল ২০২০ ১০:৭:০৬
logo
logo banner
HeadLine
চট্টগ্রামে আরো ৩ জন করোনায় আক্রান্ত * বেনজীর আহমেদ আইজিপি এবং আল-মামুন র্যা ব ডিজির দায়িত্বে * দেশে নতুন আক্রান্ত ৫৪, মৃত ৩ * বিশ্বনবীর মিম্বর থেকে করোনা বিষয়ে শাইখ সুদাইসের উপদেশ * করোনা সেবাদানকারীদের জন্য বিশেষ স্বাস্থ্যবীমার ঘোষণা প্রধানমন্ত্রীর * বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন মাজেদ মিরপুর থেকে গ্রেফতার * দেশে করোনায় নতুন শনাক্ত ৪১, মৃত ৫ * ওয়াক্তিয়া নামাজে ৫ জন, জুমায় ১০ জন শরিক হওয়া যাবে * দেশে করোনায় আরও শনাক্ত ৩৫, মৃত ৩ * ছুটি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত, ঢাকায় প্রবেশ-ত্যাগে পুলিশের নিষেধাজ্ঞা * দেশে করোনায় শনাক্ত আরও ১৮, মৃত ১ * সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণকার্য পরিচালনা করলেন সন্দ্বীপ মেয়র * ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা ঘোষনা প্রধানমন্ত্রীর * দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্তান্ত আরও ৯, মৃত্যু ২ * কোভিড-১৯ ও তার নির্ণয় পদ্ধতি * চট্টগ্রামে করোনা রোগী সনাক্ত * করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়ালো ১০ লাখ * করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা * দেশে নতুন আক্রান্ত ২, প্রতি উপজেলা হতে নমুনা সংগ্রহে প্রধানমন্ত্রীর নির্দেশনা * সামাজিক দূরত্ব এবং হোম কোয়ারেন্টিন না মানলে ব্যবস্থা, কঠোর হচ্ছে সেনাবাহিনী * সুস্থ হয়ে উঠুক আমার দেশ * করোনারোধে ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত * দেশে করোনায় আক্রান্ত আরও ৩, মৃত ১ * করোনাভাইরাস: আগামী দুই সপ্তাহ আমাদের জন্য 'ক্রুসিয়াল টাইম' * বাংলাদেশের করোনা যুদ্ধে শেখ হাসিনা কী এভাবে সাফল্য পাবেন? * 'সচেনতনতা তৈরি করতে পেরেছি বলেই পরিস্থিতি নিয়ন্ত্রণে' - প্রধানমন্ত্রী * করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর চার পরামর্শ * দেশে আক্রান্ত আরও ১ জন, ৮০ বছরের বৃদ্ধসহ সুস্থ ৪ * করোনা নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী আইজিপি'র * দেশে আজ কোনও করোনা রোগী শনাক্ত হয়নি *
     18,2018 Monday at 22:18:45 Share

'আমেরিকা আমার সেকেন্ড হোম' - সাকিব

'আমেরিকা আমার সেকেন্ড হোম' - সাকিব

আমেরিকা আমার সেকেন্ড হোম। এজন্য প্রায়ই আমাকে আমেরিকায় আসতে হয়। এবার ফ্লোরিডায় পরিবারের সঙ্গে ঈদ করেছি। সবার সঙ্গে দেখা হয়ে বেশ ভালো লাগছে। নিউইয়র্কে প্রবাসীদের সঙ্গে আড্ডায় এ কথাগুলো বলেন ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।


 


স্থানীয় সময় রবিবার রাতে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে বাংলাদেশের ক্রিকেটের অতীত, বর্তমান ও ভাবষ্যত নিয়ে নানান কথা বলেন সাকিব আল হাসান। আড্ডায় তিনি সাংবাদিক ও সুধীজনের বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেন।


 


বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে অধিনায়ক সাকিব বলেন, বাংলাদেশ ক্রিকেট দল ভালো করছে, আবার মাঝে মধ্যে খারাপও করছে। খেলায় আপস অ্যান্ড ডাউন থাকবেই। তবে ভালো করলে প্রশংসা, আর খারাপ করলে সমালোচনা হবে এটাই স্বাভাবিক। আমি সমালোচনাকে সবসময় অনুপ্রেরণা হিসাবে গ্রহণ করি। আগামী বছর বিশ্বকাপ ক্রিকেট। সেই বিশ্বকাপে আমাদের প্রত্যাশা থাকবে ভালো করার।


 


সম্প্রতি আফগানিস্তানের সঙ্গে সিরিজ পরাজয় প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, সত্যি আমরা খারাপ করেছি। তবে এটাও সত্যি টি-টোয়ান্টি ফরম্যাটে আফগানিস্তান আমাদের চেয়ে র‌্যাঙ্কিং-এ উপরে।


 


রাজনীতিতে অংশগ্রহণ নিয়ে সম্প্রতি যে কথা উঠেছে সে প্রসঙ্গে এক প্রশ্নের সাকিব আল হাসান বলেন, এখন আমি ক্রিকেট নিয়ে ভাবছি। আর ভবিষ্যতের কথা কেউ বলতে পারে না। ভবিষ্যতই বলে দেবে আমি কী করব। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ভাবিনি ক্রিকেটার হব। ছোট বেলায় ক্রিকেটের প্রতি আমার ফোকাস ছিল না। প্রতি বছর আমার স্বপ্ন পরির্তন হতো। কখনো মনে করতাম ডাক্তার, আবার ভাবতাম ইঞ্জিনিয়ার, আবার মনে করতাম ফুটবলার হব। কিন্তু শেষ পর্যন্ত ক্রিকেটারই হয়ে গেলাম।


 


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আয়োজক প্রতিষ্ঠান শো’টাইম মিউজিক অ্যান্ড প্লে’র (এসএমপি) সিইও আলমগীর খান আলম এবং সঞ্চালক হিসাবে ছিলেন সাংবাদিক শামীম আল-আমীন।


 


অনুষ্ঠানের শেষ পর্বে যুক্তরাষ্ট্র প্রবাসী সন্দ্বীপের দাতব্য ও সামাজিক সংগঠন আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান আব্দুল কাদের মিয়াসহ অনুষ্ঠানের অন্যান্য স্পন্সরদের হাতে ক্রেস্ট তুলে দেন সাকিব আল হাসান ।  আব্দুল কাদের মিয়ার সাথে এ সময় তার শিশু সন্তান সাহিল উপস্থিত ছিলেন। পরে কৃষ্ণা তিথির সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

User Comments

  • আরো