২৩ মে ২০১৯ ৭:১:২০
logo
logo banner
HeadLine
আগামী অর্থবছরের জন্য রেকর্ড এডিপি অনুমোদন * স্বাধীনভাবে সবাই নিজ নিজ ধর্ম পালন করবেন: প্রধানমন্ত্রী * ফলের বাজার নজরদারিতে টিম গঠনে হাইকোর্টের নির্দেশ * পুনর্বিন্যাস করা হয়েছে মন্ত্রিপরিষদ: শফিউল আলম * কাল থেকে অফিস করবেন ওবায়দুল কাদের * জঙ্গি সনাক্তকরণের বিজ্ঞাপন সম্প্রীতি বাংলাদেশের নয়: পীযূষ * জনপ্রতি সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা * সুস্থ হয়ে দেশে ফিরলেন ওবায়দুল কাদের * হাইকোর্টের নির্দেশ, কোন মুক্তিযোদ্ধাকে ভুয়া বলে সম্বোধন করা যাবে না * 'গ্রুপ ২০'তে অভিষিক্ত হচ্ছে বাংলাদেশ * ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ২৭ বাংলাদেশির পরিচয় শনাক্ত * বর্তমানে দেশে দারিদ্র্যের হার ২১ দশমিক ৮ শতাংশ * এখনো বিক্রি হচ্ছে নিষিদ্ধ সেই ৫২ পণ্য * এসিআই, তীর, রুপচাঁদা, প্রাণসহ ১৮টি কোম্পানীর ৫২টি মানহীন খাদ্যপণ্য বিক্রি বন্ধে হাইকোর্টের নির্দেশ * বঙ্গবন্ধু স্যাটেলাইট দিয়ে সম্প্রচার শুরু হচ্ছে আজ * ১৫ মে দেশে ফিরছেন ওবায়দুল কাদের * লন্ডন সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী * সৌদি আরবের প্রস্তাবিত ৩৫ বিলিয়ন ডলার বিনিয়োগ আনার প্রক্রিয়া শুরু * বিশ্বের কোথাও মুসলিমরা রোজা রাখছেন ২৩ ঘণ্টা আবার কোথাও সাড়ে ৯ ঘন্টা * খাদ্যের মান নিয়ন্ত্রণের প্রশ্নে বিএসটিআই'র কাজে হাইকোর্টের অসন্তোষ * খাদ্যে ভেজাল ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জিরো টলারেন্স, জনগণকে স্বস্তি দিতে প্রথম রমজান থেকেই অভিযান শুরু * বেসরকারী টেলিভিশনে সংবাদ প্রচারের সময় কোন বিজ্ঞাপন নয় - হাইকোর্ট * পদ্মায় বসল ১২তম স্প্যান, দৃশ্যমান ১৮শ' মিটার * চলে গেলেন সুবীর নন্দী * পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা শুরু * এস এস সি'তে পাসের হার ৮২.২০% * এসএসসির ফল আজ * প্রধানমন্ত্রীর চোখের অস্ত্রোপচার সম্পন্ন * ফণি' দুর্গতদের দ্রুত ত্রাণ দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর * ক্রমশ দুর্বল হয়ে পড়ছে ফণি, বিভিন্ন জেলায় ৫ জনের মৃত্যু, বন্দরসমূহে ৩ নং সতর্ক সংকেত *
     13,2018 Tuesday at 09:36:58 Share

বংগবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার মধ্য দিয়ে সন্দ্বীপের মনোনয়ন প্রত্যাশীরা একত্র হয়ে ফরম জমা দিলেন

বংগবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার মধ্য দিয়ে সন্দ্বীপের মনোনয়ন প্রত্যাশীরা একত্র হয়ে ফরম জমা দিলেন

২৮০, চট্টগ্রাম-৩ ( সন্দ্বীপ) আসনের বাংলাদেশ আওয়ামীলীগে মনোনয়ন প্রত্যাশী দশ প্রার্থী একত্র হয়ে তাদের নিজ নিজ মনোনয়ন ফরম জমা দিলেন।


গতকাল দুপুর সাড়ে বারটায় রাজধানি ধানমন্ডির ৩২ –এ জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা ও দোয়া মাহফিলের পর মনোনয়ন প্রত্যাশী নেতারা এলাকার নেতেকর্মিদের নিয়ে একসংগে দুপুরে খাবার খান। এরপর ধানমন্ডিতে অবস্থিত সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে একে একে ফরম জমা দেন তারা।


 


মনোনয়ন প্রত্যাশীদের ঐক্যে উপস্থিত এলাকার সাধারণ ভোটারদের মনে প্রত্যাশার আলো জ্বলে উঠেছে। অনেকের সাথে কথা বলে জানা গেছে, তারা এ আসনে পরিবর্তন দেখতে চায়। বিগত দিনগুলোতে সন্দ্বীপে যে হিংসা হানাহানির রাজনীতির সম্মুখিন হয়ে বিভিন্ন মামলা হামলায় তৃণমূলের নেতা-কর্মিরা কোনঠাসা হয়ে পড়েছিলেন নতুন মুখ আসলে তারা এইসব অপরাজনীতি থেকে মুক্তি পাবেন। সন্ত্রাস, মাদক ও পেশী শক্তি নির্ভর এ গ্রুপ থেকে পরিত্রান চান তারা। তারা আরও বলেন, অবশ্যই মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত। প্রধানমন্ত্রীর প্রার্থীকে তারা জয়ী করাতে ঝাপিয়ে পড়বেন। তবে তারা আশাবাদী সবকিছু বিবেচনা করে এ আসনে মাননীয় প্রধানমন্ত্রী একজন নতুনমুখকে নৌকার মনোনয়ন দিবেন।


 


মনোনয়ন প্রত্যাশীদের মাঝে এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক জাফর উল্যা টিটু, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের আইন সম্পাদক আব্দুল কাদের মিয়া, স্বাচিপ নেতা ও ২০০৮ এ এ আসন থেকে আওয়ামীলীগের হয়ে নির্বাচনে অংশ নেয়া ডাঃ জালাম উদ্দিন, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও মাইটভাংগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক ও ব্যবসায়ী নেতা এস ইউ হায়দার, সাবেক এমপি ওবাউদুল হকের ছেলে ও বযবসায়ী নেতা সারোয়ার জামিল শামীম, সাবেক ছাত্রনেতা মহিউদ্দিন হেলাল,  ব্যবসায়ী শওকত আজাদ।


 

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন