৯ এপ্রিল ২০২০ ১১:৮:২৯
logo
logo banner
HeadLine
চট্টগ্রামে আরো ৩ জন করোনায় আক্রান্ত * বেনজীর আহমেদ আইজিপি এবং আল-মামুন র্যা ব ডিজির দায়িত্বে * দেশে নতুন আক্রান্ত ৫৪, মৃত ৩ * বিশ্বনবীর মিম্বর থেকে করোনা বিষয়ে শাইখ সুদাইসের উপদেশ * করোনা সেবাদানকারীদের জন্য বিশেষ স্বাস্থ্যবীমার ঘোষণা প্রধানমন্ত্রীর * বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন মাজেদ মিরপুর থেকে গ্রেফতার * দেশে করোনায় নতুন শনাক্ত ৪১, মৃত ৫ * ওয়াক্তিয়া নামাজে ৫ জন, জুমায় ১০ জন শরিক হওয়া যাবে * দেশে করোনায় আরও শনাক্ত ৩৫, মৃত ৩ * ছুটি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত, ঢাকায় প্রবেশ-ত্যাগে পুলিশের নিষেধাজ্ঞা * দেশে করোনায় শনাক্ত আরও ১৮, মৃত ১ * সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণকার্য পরিচালনা করলেন সন্দ্বীপ মেয়র * ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা ঘোষনা প্রধানমন্ত্রীর * দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্তান্ত আরও ৯, মৃত্যু ২ * কোভিড-১৯ ও তার নির্ণয় পদ্ধতি * চট্টগ্রামে করোনা রোগী সনাক্ত * করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়ালো ১০ লাখ * করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা * দেশে নতুন আক্রান্ত ২, প্রতি উপজেলা হতে নমুনা সংগ্রহে প্রধানমন্ত্রীর নির্দেশনা * সামাজিক দূরত্ব এবং হোম কোয়ারেন্টিন না মানলে ব্যবস্থা, কঠোর হচ্ছে সেনাবাহিনী * সুস্থ হয়ে উঠুক আমার দেশ * করোনারোধে ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত * দেশে করোনায় আক্রান্ত আরও ৩, মৃত ১ * করোনাভাইরাস: আগামী দুই সপ্তাহ আমাদের জন্য 'ক্রুসিয়াল টাইম' * বাংলাদেশের করোনা যুদ্ধে শেখ হাসিনা কী এভাবে সাফল্য পাবেন? * 'সচেনতনতা তৈরি করতে পেরেছি বলেই পরিস্থিতি নিয়ন্ত্রণে' - প্রধানমন্ত্রী * করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর চার পরামর্শ * দেশে আক্রান্ত আরও ১ জন, ৮০ বছরের বৃদ্ধসহ সুস্থ ৪ * করোনা নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী আইজিপি'র * দেশে আজ কোনও করোনা রোগী শনাক্ত হয়নি *
     18,2019 Tuesday at 08:31:33 Share

সন্দ্বীপ পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্ভোধন

সন্দ্বীপ পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্ভোধন

সন্দ্বীপ পৌরসভার প্রাথমিক বিদ্যালয়সমূহের অংশগ্রহনে শুরু হল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯। গতকাল ১৬ জুন সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে সন্দ্বীপ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক জাফর উল্যা টিটু এ টুর্ণামেন্টের উদ্ভোধন করেন।


 


জাতীয় সংগীত ও শরীর চর্চা প্রদর্শনীর মাধ্যমে শুরু হওয়া ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক কামরুজ্জামান কচি ও আল-আমিন তানিম।


প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয়ের শিক্ষার্থী শিক্ষক ও আয়োজনকারীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মেয়র বলেন খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশের অবিচ্ছেদ্য অংশ এবং খেলাধুলার মাধ্যমে আমরা সুস্থ ও সুন্দর প্রজন্ম পেতে পারি। শিক্ষার পাশাপাশি খেলাধুলায় ও সংস্কৃতিক চর্চায় মনোনিবেশকারীরা কখনোই অনৈতিক কাজে সম্পৃক্ত হয়না ফলে সন্ত্রাস ও মাদকমুক্ত প্রজন্মও আমরা প্রত্যাশা করতে পারি।



উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, সন্দ্বীপ উপজেলা ক্রিয়া সংস্থার কর্মকর্তাগণ ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলো।



উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কাজিরখিল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হুমায়ুন কবির সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলায় হুমায়ুন কবির সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়।


 

User Comments

  • আরো