১২ আগস্ট ২০২০ ১৬:২১:০২
logo
logo banner
HeadLine
১১ অগাস্ট : সন্দ্বীপের ৪ জনসহ চট্টগ্রামে করোনা শনাক্ত আরও ১৪৯ * বিশ্বে প্রথম করোনা ভ্যাকসিনের অনুমোদন দিল রাশিয়া * ১১ আগস্ট : দেশে আজ শনাক্ত ২৯৯৬ , মৃত ৩৩ * মাস্ক পরতে বাধ্য করতে মাঠে নামছে মোবাইল কোর্ট * ১০ অগাস্ট : চট্টগ্রামে শনাক্ত আরও ১১৮ * ১৫ আগস্ট এবং সাম্প্রতিক ঘটনাবলী * ১০ আগস্ট : দেশে আজ শনাক্ত ২৯০৭ , মৃত ৩৯ * ৯ অগাস্ট : চট্টগ্রামে শনাক্ত আরও ১৬০ * ভবিষ্যতে বঙ্গবন্ধু 'মহাকালের মহামানব' বলে অভিহিত হবেন : একজন বিদেশী শিক্ষাবিদের অভিমত * ৯ আগস্ট : দেশে আজ শনাক্ত ২৪৮৭ , মৃত ৩৪ * ৮ অগাস্ট : চট্টগ্রামে শনাক্ত আরও ৭৩ * বঙ্গবন্ধুর প্যারোলে মুক্তি প্রত্যাখ্যান করে বঙ্গমাতা রাজনৈতিক ইতিহাস বদলে দিয়েছেন : প্রধানমন্ত্রী * ৮ আগস্ট : দেশে আজ শনাক্ত ২৬১১ , মৃত ৩২ * আজ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী * ৭ অগাস্ট : চট্টগ্রামে শনাক্ত আরও ১১৭ * ৭ আগস্ট : দেশে আজ শনাক্ত ২৮৫১ , মৃত ২৭ * ৬ অগাস্ট : চট্টগ্রামে শনাক্ত আরও ১২৮ * সিনহা হত্যা মামলায় প্রদীপসহ ৩ আসামির ৭ দিন রিমান্ড * বিনিয়োগ আকৃষ্ট করতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর * সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ ৭ আসামি কারাগারে * ২৫% নয়, অফিস করতে হবে সবাইকে * বন্দরসমূহে ৩ নম্বর সতর্ক সংকেত * ৬ আগস্ট : দেশে আজ শনাক্ত ২৯৭৭ , মৃত ৩৯ * স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া হাসপাতালে অভিযান নয় * সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপ গ্রেফতার * সিনহার মৃত্যুর ঘটনায় ওসি প্রদীপসহ ৯ পুলিশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা * ৫ অগাস্ট : চট্টগ্রামে শনাক্ত আরও ১২১ * মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ - প্রধানমন্ত্রী * ৫ আগস্ট : দেশে আজ শনাক্ত ২৬৫৪ , মৃত ৩৩ * শেখ কামালের জন্মবার্ষিকী আজ *
     18,2019 Tuesday at 08:31:33 Share

সন্দ্বীপ পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্ভোধন

সন্দ্বীপ পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্ভোধন

সন্দ্বীপ পৌরসভার প্রাথমিক বিদ্যালয়সমূহের অংশগ্রহনে শুরু হল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯। গতকাল ১৬ জুন সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে সন্দ্বীপ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক জাফর উল্যা টিটু এ টুর্ণামেন্টের উদ্ভোধন করেন।


 


জাতীয় সংগীত ও শরীর চর্চা প্রদর্শনীর মাধ্যমে শুরু হওয়া ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক কামরুজ্জামান কচি ও আল-আমিন তানিম।


প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয়ের শিক্ষার্থী শিক্ষক ও আয়োজনকারীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মেয়র বলেন খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশের অবিচ্ছেদ্য অংশ এবং খেলাধুলার মাধ্যমে আমরা সুস্থ ও সুন্দর প্রজন্ম পেতে পারি। শিক্ষার পাশাপাশি খেলাধুলায় ও সংস্কৃতিক চর্চায় মনোনিবেশকারীরা কখনোই অনৈতিক কাজে সম্পৃক্ত হয়না ফলে সন্ত্রাস ও মাদকমুক্ত প্রজন্মও আমরা প্রত্যাশা করতে পারি।



উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, সন্দ্বীপ উপজেলা ক্রিয়া সংস্থার কর্মকর্তাগণ ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলো।



উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কাজিরখিল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হুমায়ুন কবির সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলায় হুমায়ুন কবির সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়।


 

User Comments

  • আরো