১৬ জুলাই ২০২০ ২২:৪৬:২৪
logo
logo banner
HeadLine
বাংলাদেশিরা করোনার ভুয়া সার্টিফিকেট নিয়ে ইতালিতে যায়নি - পররাষ্ট্র মন্ত্রণালয় * সন্দ্বীপের সন্তান ও পাঠাওয়ের সহউদ্যোক্তা ফাহিম সালেহ যুক্তরাস্ট্রের ম্যানহাটনে নৃশংসভাবে খুন * করোনা : সন্দ্বীপে আজ শনাক্ত ২, মোট ৫১ * রিজেন্ট সাহেদ-মাসুদ ১০ দিনের, তরিকুল সাত দিনের রিমান্ডে * দেশের বনভূমির পরিমাণ ২৫ শতাংশে উন্নীত করার লক্ষ্য পুনর্ব্যক্ত প্রধানমন্ত্রীর * দেশ আবারো সমৃদ্ধির পথে এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী * ১৬ জুলাই : দেশে আজ শনাক্ত ২৭৩৩ , মৃত ৩৯ * ১৫ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আরও ৩৯৯ * সাহেদকে নিয়ে র্যা বের অভিযান, জাল নোট উদ্ধার * ঈদের আগে পরে ৯ দিন গণপরিবহন বন্ধ থাকবে * ১৫ জুলাই : দেশে আজ শনাক্ত ৩৫৩৩ , মৃত ৩৩ * ১৪ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আরও ১৬৭ * 'মহাপ্রতারক' সাহেদ অস্ত্রসহ দেবহাটায় গ্রেফতার, আনা হচ্ছে ঢাকায় * সদ্বীপে করোনায় এক বৃদ্ধের মৃত্যু * ঢাকাসহ ১৩ জেলার বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে * ১০ হাজার ১০২ কোটি টাকার ৮ প্রকল্প একনেকে অনুমোদন * ১৪ জুলাই : দেশে আজ শনাক্ত ৩১৬৩ , মৃত ৩৩ * ১৩ জুলাই : সন্দ্বীপের ২ জনসহ চট্টগ্রামে শনাক্ত আরও ১৬৭ * আতংক কমে যাওয়া, দ্বীতিয়বার পরীক্ষা না করা এবং ফিঃ নির্ধারণে নমুনা সংগ্রহ কমে যেতে পারে - স্বাস্থ্য অধিদপ্তর * ৩ দিনই থাকছে ইদের ছুটি, সরকারি কর্মচারিদের কর্মস্থল ত্যাগে মানা * ১৩ জুলাই : দেশে আজ শনাক্ত ৩০৯৯ , মৃত ৩৯ * মানবদেহে করোনার টিকা সফল হয়েছে, দাবি রাশিয়ার * ১২ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আরও ১০৭ * ডাঃ সাবরিনা বরখাস্ত, রিমান্ড চাইবে পুলিশ * ১২ জুলাই : দেশে আজ শনাক্ত ২,৬৬৬ , মৃত ৪৭ * করোনার মনগড়া রিপোর্ট দেয়ার অভিযোগে জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার * নিম্ন আদালতের সব কোর্টে আত্মসমর্পণ করা যাবে * ১১ জুলাই : সন্দ্বীপের ৩ জনসহ চট্টগ্রামে শনাক্ত আরও ১০৫ * ১১ জুলাই : দেশে আজ শনাক্ত ২,৬৮৬ , মৃত ৩০ * ১০ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আজ ১৯২ *
     18,2019 Tuesday at 08:31:33 Share

সন্দ্বীপ পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্ভোধন

সন্দ্বীপ পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্ভোধন

সন্দ্বীপ পৌরসভার প্রাথমিক বিদ্যালয়সমূহের অংশগ্রহনে শুরু হল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯। গতকাল ১৬ জুন সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে সন্দ্বীপ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক জাফর উল্যা টিটু এ টুর্ণামেন্টের উদ্ভোধন করেন।


 


জাতীয় সংগীত ও শরীর চর্চা প্রদর্শনীর মাধ্যমে শুরু হওয়া ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক কামরুজ্জামান কচি ও আল-আমিন তানিম।


প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয়ের শিক্ষার্থী শিক্ষক ও আয়োজনকারীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মেয়র বলেন খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশের অবিচ্ছেদ্য অংশ এবং খেলাধুলার মাধ্যমে আমরা সুস্থ ও সুন্দর প্রজন্ম পেতে পারি। শিক্ষার পাশাপাশি খেলাধুলায় ও সংস্কৃতিক চর্চায় মনোনিবেশকারীরা কখনোই অনৈতিক কাজে সম্পৃক্ত হয়না ফলে সন্ত্রাস ও মাদকমুক্ত প্রজন্মও আমরা প্রত্যাশা করতে পারি।



উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, সন্দ্বীপ উপজেলা ক্রিয়া সংস্থার কর্মকর্তাগণ ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলো।



উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কাজিরখিল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হুমায়ুন কবির সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলায় হুমায়ুন কবির সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়।


 

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন