২৩ মে ২০২২ ৪:২২:২৯
logo
logo banner
HeadLine
পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না - প্রধানমন্ত্রী * খাদ্য, বিদ্যুৎ, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান * দেশে প্রায় ১ কোটি মানুষ হেপাটাইটিস ভাইরাসে আক্রান্ত * জনশক্তি রফতানিতে রেকর্ড, ৪ মাসে বিদেশ গেলেন সোয়া ৪ লাখ শ্রমিক * সারাদেশে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু * ব্যক্তিগতভাবে ৬০ বিঘার বেশি জমির মালিক হওয়ার সুযোগ থাকছে না * বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক * রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে - বাণিজ্যমন্ত্রী * বরেণ্য সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই * অ্যান্টিবায়োটিক ওষুধ চিহ্নিতকরণ সহজ করতে ওষুধের মোড়কে লাল চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত * কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য - প্রধানমন্ত্রী * ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার নতুন এডিপি অনুমোদন * পদ্মা সেতু পারাপারে টোল নির্ধারণ * দেশের মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী * শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ *
     17,2022 Tuesday at 11:43:32 Share

জাতীয় রাজস্ব বোর্ডের আয়কর পরিপত্র প্রকাশ

জাতীয় রাজস্ব বোর্ডের আয়কর পরিপত্র প্রকাশ

২০১৬-১৭ অর্থবছরের বাজেটে আয়কর সংক্রান্ত যেসব নতুন বিধি-বিধান প্রণয়ন ও বহাল কর আইনে আনা পরিবর্তন করদাতাদের কাছে সহজভাবে তুলে ধরতে ‘আয়কর পরিপত্র ২০১৬-১৭’ প্রকাশ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

সোমবার (২৯ আগস্ট) জাতীয় রাজস্ব বোর্ডের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মোমেন বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, আয়কর পরিপত্র জাতীয় রাজস্ব বোর্ডের ওয়েবসাইটে (http://www.nbr.gov.bd) পাওয়া যাবে।
জাতীয় রাজস্ব বোর্ড চেয়ারম্যান মো. নজিবুর রহমান বলেন, গত অর্থবছর রাজস্ব আদায়ের ক্ষেত্রে এনবিআর নির্ধারিত লক্ষ্যমাত্রা অতিক্রম করেছে। এ গৌরবোজ্জ্বল অর্জনের কৃতিত্ব করদাতা এবং সব কর্মকর্তা-কর্মচারীদের। করাদাতাদের সুবিধার্থে আয়কর পরিপত্র প্রকাশ করা হয়েছে।

User Comments

  • আরো