২৩ মে ২০২২ ৪:১০:৩৪
logo
logo banner
HeadLine
পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না - প্রধানমন্ত্রী * খাদ্য, বিদ্যুৎ, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান * দেশে প্রায় ১ কোটি মানুষ হেপাটাইটিস ভাইরাসে আক্রান্ত * জনশক্তি রফতানিতে রেকর্ড, ৪ মাসে বিদেশ গেলেন সোয়া ৪ লাখ শ্রমিক * সারাদেশে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু * ব্যক্তিগতভাবে ৬০ বিঘার বেশি জমির মালিক হওয়ার সুযোগ থাকছে না * বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক * রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে - বাণিজ্যমন্ত্রী * বরেণ্য সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই * অ্যান্টিবায়োটিক ওষুধ চিহ্নিতকরণ সহজ করতে ওষুধের মোড়কে লাল চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত * কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য - প্রধানমন্ত্রী * ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার নতুন এডিপি অনুমোদন * পদ্মা সেতু পারাপারে টোল নির্ধারণ * দেশের মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী * শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ *
     17,2022 Tuesday at 11:43:32 Share

২১ শে ফেব্রুয়ারি 'একুশে'র প্রতিষ্ঠা বার্ষিকী ও সাংষ্কৃতিক অনুষ্ঠান

২১ শে ফেব্রুয়ারি 'একুশে'র প্রতিষ্ঠা বার্ষিকী ও সাংষ্কৃতিক অনুষ্ঠান

আগামী ২১ শে ফেব্রুয়ারি,  মঙ্গলবার দিনব্যাপী  হালিশহর হাউজিং এস্টেট মাঠ বা বি ডি আর মাঠে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং  ঐতিহ্যবাহি সংগঠন একুশে'র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে  চিত্রাঙ্কন, কুইজ প্রতিযোগিতা ও নব গঠিত কমিটি ঘোষণা সহ জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের    আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে- প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক  ও চসিক প্যানেল মেয়র -১ , চৌধুরী হাসান মাহমুদ (হাসনী) । প্রধান আলোচক হিসাবে থাকছেন  বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার সাবেক সভাপতি এম.আর. আজিম । অনুষ্ঠানটি  উদ্বোধন করবেন, মানবাধিকার কর্মী  ও লিবারেল পার্টি অব কানাডা এর সদস্য,  জামাল উদ্দিন মিন্টু । বিশেষ অতিথি হিসাবে থাকছেন একুশের প্রধান উপদেষ্টা ও চসিক ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর, মোরশেদ আকতার চৌধুরী ও চসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর  জহুরুল আলম জসিম। বিশেষ অতিথি হিসাবে আরও থাকছেন মো: ফজলুল কাদের , সভাপতি, মেনহার্টন  আওয়ামীলীগ ; ফসিউল আলম সমির,  যুগ্ম সাধারণ সম্পাদক, ১১নং ওয়ার্ড যুবলীগ;  জনাব নাজিম উদ্দিন,  সভাপতি এ ব্লক ব্যবসায়ী কল্যাণ সমিতি; জনাব সামসুল আলম চেয়ারম্যান, ন্যাশনাল ফাউন্ডেশন, হালিশহর চট্টগ্রাম।

 অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন একুশে’র সভাপতি, এম এ হান্নান। সকাল সকাল ৯টায়  চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটবেন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার যুগ্মসাধারণ সম্পাদক, গোলাম ছামদানি জনি।

একুশের বার্ষিক এই অনুষ্ঠানে সকল সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনসহ একুশের সকল শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক উপস্থিতি ও দোয়া একান্তভাবে কামনা করছেন একুশের  সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাকিম।

User Comments

  • আরো