২৩ মে ২০২২ ৫:৩৭:০০
logo
logo banner
HeadLine
পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না - প্রধানমন্ত্রী * খাদ্য, বিদ্যুৎ, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান * দেশে প্রায় ১ কোটি মানুষ হেপাটাইটিস ভাইরাসে আক্রান্ত * জনশক্তি রফতানিতে রেকর্ড, ৪ মাসে বিদেশ গেলেন সোয়া ৪ লাখ শ্রমিক * সারাদেশে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু * ব্যক্তিগতভাবে ৬০ বিঘার বেশি জমির মালিক হওয়ার সুযোগ থাকছে না * বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক * রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে - বাণিজ্যমন্ত্রী * বরেণ্য সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই * অ্যান্টিবায়োটিক ওষুধ চিহ্নিতকরণ সহজ করতে ওষুধের মোড়কে লাল চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত * কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য - প্রধানমন্ত্রী * ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার নতুন এডিপি অনুমোদন * পদ্মা সেতু পারাপারে টোল নির্ধারণ * দেশের মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী * শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ *
     17,2022 Tuesday at 11:43:32 Share

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি নিউইয়র্ক (u.s.a) কর্তৃক বয়স্ক ভাতা প্রদান করা হয়।

গতকাল ২৮ অক্টোবার সকালে সদ্বীপ পৌরসভা কার্যালয় হতে সমিতির পক্ষে এ ভাতা প্রদান করেন পৌর মেয়র জাফর উল্যা টিটু।

চলমান করোনা পরস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে  পৌরসভার বয়ষ্ক গরীব অসহায়দের মাঝে এ ভাতা বিতরণ করেন মেয়র। ৭৭ জন অসহায়দের প্রত্যেককে ৩০০০ টাকা করে ভাতা প্রদান করা হয়।


ভাতা প্রদান কালে মেয়র বলেন, ‘সন্দ্বীপে জন্মগ্রহনকারী আমেরিকা প্রবাসী আমাদের ভাইয়েরা  করোনার সবচেয়ে  ঝুঁকিপুর্ন এলাকায় অবস্থান করছেন।  নানা প্রতিকুলতার মাঝেও তারা তাদের কষ্টার্জিত টাকা সন্দ্বীপের মানুষের কল্যানে ব্যয় করছেন।  জন্মভুমি ও মানুষের প্রতি সন্মান ও ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে তারা আপনাদের জন্য এই টাকা পাঠিয়েছেন আমার কাছে। আমরা তাদের এ ভালবাসাকে সন্মান ও  শ্রদ্ধা করি।  তাদের প্রতি ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জানাই’।  

বর্তমান করোনা পরিস্থিতিতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলয়ার পরামর্শ দিয়ে এ সময় তিনি সুবিধাভোগীদের কাছে পৌরসভা কল্যান সমিতির প্রত্যেক সদস্যদের জন্য মহান   স্রষ্টার দরবারে দোয়া ও আশির্বাদ কামনা করেন।  

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন