৩০ নভেম্বর ২০২১ ৬:৩৫:৫২
logo
logo banner
HeadLine
করোনার 'ওমিক্রন' ভ্যারিয়েন্ট, যা জানা যাচ্ছে * ২৮ নভেম্বর, ২০২১ : ০.২১ হারে চট্টগ্রামে শনাক্ত ৩ * এলডিসি থেকে বাংলাদেশের উত্তোরণের রেজুলেশন জাতিসংঘে চূড়ান্তভাবে গৃহীত * প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় সেনাবাহিনী দ্রুত এগিয়ে যাচ্ছে - সেনাপ্রধান * বাংলাদেশ এক উন্নয়ন বিস্ময়: প্রধানমন্ত্রী * ২৪ নভেম্বর, ২০২১ : ১.৪৯ হারে শনাক্ত ৩১২,মৃত ৩, ৩৩৮ * বঙ্গবন্ধুর 'স্বপ্নের সোনার বাংলা' গড়ে তুলতে ধর্ম-বর্ণ-গোত্র নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : রাষ্ট্রপতি * ২২ নভেম্বর, ২০২১ : দীর্ঘ ১৯ মাস পর চট্টগ্রামে করোনাশূন্য দিন * ১৬ নভেম্বর পর্যন্ত দেশে টিকা দেয়া হয়েছে ৮ কোটি ৬২ লাখ ৪৩ হাজার ১১ ডোজ * মলনুপিরাভিরের পর ফাইজারের 'প্যাক্সলোভিড' ও দেশের বাজারে আসছে * ১৭ নভেম্বর ২০২১: চট্টগ্রামে ০.২৯ শতাংশ হারে শনাক্ত ৪ * লন্ডন ও প্যারিস সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী * ১৪ নভেম্বর ২০২১ : ১.১৪ শতাংশ হারে আজ শনাক্ত ২২৩, মৃত ৪, সুস্থ ২১২ জন * রোহিঙ্গা সংকট নিয়ে নিরাপত্তা পরিষদে পদক্ষেপ নিতে ফ্রান্সের প্রতি আহ্বান বাংলাদেশের * সাগরে নিম্নচাপ, ১ নম্বর সতর্ক সংকেত *
     11,2021 Thursday at 14:38:32 Share

ফতুল্লায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ১১

ফতুল্লায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ১১

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে নারী ও শিশুসহ দুই পরিবারের ১১ জন দগ্ধ হয়েছেন।

শুক্রবার (২৩ এপ্রিল) ভোর ৬টার দিকে ফতুল্লার তল্লার জামাই বাজার এলাকার একটি তিনতলা ভবনে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, মো. হাবিবুর (৪০), তার স্ত্রী আলেয়া বেগম (৩৮), তার ছেলে লিমন (১৭), মেয়ে মিম (১৮), তিন মাসের শিশু মাহিরা। মো. সোনাহার (৪০), তার স্ত্রী শান্তি আক্তার (৩০), ছেলে সামিউল (২৫), পুত্রবধূ মনোয়ারা (২২) ও সাথী (২৫)।

দগ্ধদের মধ্যে তিন মাসের শিশুসহ পাঁচজনকে গুরুতর অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বাকিদের নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিস্ফোরণে তৃতীয় তলার ফ্ল্যাটের দুটি দেয়াল উড়ে গিয়ে পাশের ভবনের ছাদে পড়েছে, ভেঙে গেছে ভবনের দরজা-জানালার কাচ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন এই তথ্য নিশ্চিত করে জানান, ভবনের তৃতীয় তলায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

User Comments

  • সারাদেশ